প্রশ্ন
- রহমান মিশু ০৯-০৫-২০২৪

ফেলে আসা যত সৃতি তোমার
আজ বড় কষ্টদেয় আমায়
ভাবিনি কখনো তুমি
আমায় রেখে চলে যাবে দূরে।

ফেলে আসা ভালোবাসা আমার
বৃষ্টি হয়ে ঝড়ে যায় দু-চোখে
বুক ভিজে যায় আজ আমার
নুনা জলের বৃষ্টিতে।

একটি কথাই জানতে চাই আজ
পেয়েছো কি সুখের তাজ?
হয়েছো কি রানী তুমি
যে ঘরে আজ বস-বাস?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।